• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মণিরামপুরে ধানক্ষেত থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

আনোয়ার হোসেন, (মনিরামপুর) যশোর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ১২:১৪ am
                             
                                 

যশোরের মণিরামপুরে ধানক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) মরদেহ উদ্ধারহয়েছে। বুধবার (২৪ মার্চ) বিকেল পাঁচটার দিকে উপজেলার পাঁচাকড়ি গ্রামেরমৃত একলাস বিশ্বাসের বাড়ির পাশ থেকে লাশটি উদ্ধার করে নেহালপুর ক্যাম্পপুলিশ। লাশের পরনে একটি আকাশি রঙের ট্রাউজার রয়েছে।লোকটি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তা স্পষ্ট নয়। পুলিশেরধারণা তিনি স্ট্রোক করে মারা গেছেন।

নেহালপুর ইউপি চেয়ারম্যান নজমুস সাদাত বলেন, পাঁচাকড়ি এলাকার আড়পাতা বিলেপবিত্র বিশ্বাসের একটি মৎস্যঘের রয়েছে। আজ (বুধবার) বিকেল তিনটার দিকেবিলের লোকজন মৃত ব্যক্তিটিকে সেই ঘেরের পাড়ে বসে থাকতে দেখেন। পরে বিকেলপাঁচটার দিকে ঘেরের পাশে একটি ধানক্ষেতে ওই ব্যক্তিকে উপুড় হয়ে পড়ে থাকতেদেখাযায়। বিলের লোকজন তাকে সোজা করে দেখেন তিনি মারা গেছেন।চেয়ারম্যান বলেন, লোকটির বাড়ি আমার এলাকায় না। তাকে এখানকার কেউ চেনেন না।নেহালপুর ক্যাম্পের আইসি এসআই আতিকুজ্জামান সন্ধ্যায় ঘটনাস্থল থেকেজানান, সকাল আটটা থেকে বিকেল তিনটা পর্যন্ত লোকটিকে পবিত্রর ঘেরের পাড়েবসে থাকতে দেখেছেন স্থানীয়রা। যেখানে বসে ছিলেন ঠিক সেখানকার পাশেরধানক্ষেতে বিকেল পাঁচটার দিকে লোকটিকে মরে পড়ে থাকতে দেখাগেছে।এসআই আতিকুজ্জামান বলেন, লাশের দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ধারণাকরা হচ্ছে, স্ট্রোকজনিত কারণে লোকটির মৃত হয়েছে। তার পরিচয় মেলেনি। লাশউদ্ধার করে থানা হেফাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বিকেল তিনটার সময় মাঠে ঘাস কাটতেগিয়ে এক নারী লোকটিকে ঘেরের পাড়ে বসে কাঁদতে দেখেছেন। তার দুই ঘন্টাপরেলোকটার মরদেহ পাওয়া গেছে। লাশের পরিচয় এখনো জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর