• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:১২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

মতলবে লায়ন্স ক্লাবের উদ্যোগে চোখের ছানি রোগী বাছাই ও কম্বল বিতরণ

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ৪:৪২ pm
                             
                                 

লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেন এর উদ্যোগে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২, বাংলাদেশ এর জেলা গভর্নর লায়ন কামরুন্নাহার পিএমজেএফ এর আর্থিক সহযোগিতায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সম্পূর্ণ বিনামূল্যে চোখের ছানি রোগী বাছাই ও শীতার্তদের মাঝে দেড় সহস্রাধিক কম্বল বিতরণ করা হয়। পরবর্তীতে বাছাইকৃত রোগীর অপারেশনের ব্যবস্থা করা হবে।

শুক্রবার (২২ জানুয়ারী) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের পূর্ব পুটিয়ারপাড় গ্রামের ডা. মো. ইদ্রিস মিয়ার বাড়িতে হাজী আফতাব উদ্দিন ও ডা. মো. ইদ্রিস মিয়া ফাউন্ডেশন, লায়ন্স ক্লাবস অব রাজশাহীর সার্বিক সহযোগিতায় ও সহিতুন নেসা লায়ন্স চক্ষু হাসপাতাল, নারায়ণগঞ্জ এর তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২ এর জেলা গভর্নর লায়ন কামরুন নাহার সিএমজেএফ।

তিনি বলেন, সমাজে অনেক অসহায় লোক টাকার অভাবে ভালোভাবে নিজেদের চিকিৎসা করাতে পারে না। তারা দিনের পর দিন কষ্ট করে। আমরা চাই না কেউ বিনা চিকিৎসায় অন্ধ হয়ে যাক। তাই আমরা সম্পূর্ণ বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান করছি। এখানে যে ধরনের চিকিৎসা সেবা প্রয়োজন তার সবই আপনারা পাবেন। আপনারা সুস্থ হয়ে বাড়ি ফিরে যান- এটাই আমাদের প্রত্যাশা।

ওয়েসিস গার্ডেন এর প্রেসিডেন্ট হাবিবুর রহমান পিটু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২ এর সদস্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন মোহাম্মদ ফখরুদ্দীন সিএমজেএফ, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২ এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন জালাল আহমেদ এমজেএফ, জেলা ৩১৫এ২ এর ২য় ভাইস জেলা গভর্নর লায়ন প্রকৌশলী মোহাম্মদ আবদুল ওহাব, কেবিনেট ট্যারেজার লায়ন মহসিন ইমাম চৌধুরী পিএমজেএফ, হাজী আফতাব উদ্দিন ও ডা. মো. ইদ্রিস মিয়া ফাউন্ডেশন এর পরিচালক রফিকুল ইসলাম সোহেল, সমাজসেবক হারুন অর রশিদ, ইউপি সদস্য বাদশা মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে

লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেন এর উদ্যোগে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২, বাংলাদেশ এর উর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর