• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মতলব উত্তরের কলাকান্দা ইউপিতে প্রধানমন্ত্রীর উপহার পেল ৫০০ পরিবার

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৮ জুলাই ২০২১ | ৫:০৯ pm
                             
                                 

মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নে করোনা ভাইরাসে ক্ষতিগ্র্রস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা প্রদান করেন ইউএনও গাজী শরিফুল হাসান। বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে কলাকান্দা ইউনিয়নে ৫শ’ জন দুস্থ ও করোনায় ক্ষতিগ্রস্থকে ৫শ’ টাকা করে প্রদান করা হয়।

বিতরণকালে ইউএনও গাজী শরিফুল হাসান বলেন, দেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত। লকডাউনে কর্মহারা কেউ সরকারী ত্রাণ পাওয়া থেকে যাতে বঞ্চিত না হয় সে বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নজরদারী করা হচ্ছে। আমরা চাই এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবেনা। নি¤œœবিত্ত ও মধ্যবিত্তদের মধ্যে যারা প্রকাশ্যে সাহায্য নিতে লজ্জ্বাবোধ করে, সাহায্য চেয়ে আমাদের কাছে টেলিফোন ও এসএমএস করছেন তাদের বাসা-বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

ইউএনও আরো বলেন, করোনার এই মহামারিতে ত্রাণ নিয়ে দুর্নীতি করে পার পাওয়ার কোনও সুযোগ নেই। এটা শেখ হাসিনার সরকার। এটাকে অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার। এটা ত্রাণ নয়, আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার। তিনি মহামারি করোনা থেকে রক্ষা পেতে হলে মাস্ক পরার পাশাপাশি শতভাগ স্বাস্থ্যবিধি মানতে হবে, জনসমাগম এড়িয়ে চলতে হবে, জরুরী প্রয়োজনে ছাড়া ঘরের বাইরে না যাওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনা বাহিনীর ক্যাপ্টেন ফয়সাল, কলাকান্দা ইউপি সচিব শ্যামল চন্দ্র দাস, ইউপি সদস্য মোহন ছৈয়াল, সিরাজুল ইসলাম, সফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর