• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

মধুখালী পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগ প্রার্থী লিমন পুনঃনির্বাচিত

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ | ১০:৫৮ pm
                             
                                 

ফরিদপুরের মধুখালি পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী খন্দকার মোরশেদ রহমান লিমন দলীয় নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ চলে। নির্বাচন সুষ্ঠু হয়েছে, কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

মধুখালি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মধুখালি পৌরসভার ৯ টি ওয়ার্ডে মোট ভোটার ছিল ১৯ হাজার ৯৯২ জন।

এর মধ্যে পুরুষ ভোটার ছিল ৯ হাজার ৯০৩ আর মহিলা ভোটার ছিল ১০ হাজার ৮৯ জন। নির্বাচনে ১৪ হাজার ৪৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রয়োগের হার শতকরা ৭২.৪৬। নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী খন্দকার মোরশেদ রহমান লিমন পেয়েছেন ১০ হাজার ২৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর সাহাবুদ্দিন আহমেদ সতেজ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ২০৫ ভোট। উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা আওয়ামীলীগ প্রার্থী লিমনকে ৬ হাজার ৭৭ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর