• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মধ্যনগরে বিদ্যালয় ও কলেজে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ৬:৪০ pm
                             
                                 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানার বংশীকুন্ড দক্ষীণ ইউনিয়নের লায়েছ ভুইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন করেন সুনামগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সোমবার বেলা বেলা১১ টার দিকে বিদ্যালয়ের প্রাঙ্গণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান পলাশ।

ধর্মপাশা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সামাউল কিবরিয়া তাংলুকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব, উপজেলা প্রকৌশলী আরিফ উল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস,মধ্যনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন, অধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ, বিল্লাল হোসেন, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এড. আব্দুল মজিদ, টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জ এর ডিআইজি আব্দুল বাতেন,উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আবদুল বারেক ছোটন প্রমুখ।

প্রধান অতিথি সুনামগঞ্জ -১ আসনের সংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, বন্যা ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। ৩ কোটি, ৭৭ লক্ষ, ৮৬ হাজার ১ শত ৭৪ টাকা ব্যয়ে এ ভবণ নির্মাণ করা হবে। বন্যা সময়কালীন সাধারণ জনগণ আশ্রয় নিতে পারবেন। তিনি আরও বলেন স্কুল ও কলেজ হতে রাস্তা নির্মাণ করা হবে। মধ্যনগর হতে মহিষ খলা পর্যন্ত রাস্তা নির্মাণ করা হবে। চলতি অর্থ বছরেই কাজ শুরু হবে ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর