• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মনিরামপুর: নিজ খরচে ডাস্টবিন বসালেন কাউন্সিলর বাবুলাল

আনোয়ার হোসেন, (মনিরামপুর) যশোর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ এপ্রিল ২০২১ | ৮:৫৩ pm
                             
                                 

মনিরামপুর পৌরসভার ৩নম্বর (মণিরামপুর) ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর বাবুলাল চৌধুরীর নিজ অর্থায়নে ১২টি ডাস্টবিন স্থাপন করেছেন। শুক্রবার (২ এপ্রিল) সকালে নিজ এলাকার দোলখোলা মন্দির হতে ভগবান পাড়া হয়ে নিউপাড়া পর্যন্ত ডাস্টবিনগুলো স্থাপন করেন তিনি।

একইসাথে ডাস্টবিনে জমে থাকা ময়লা ও ড্রেন পরিষ্কারের জন্য তিনজন পরিচ্ছন কর্মীর নাম ও মোবাইল নম্বর সম্বলিত ব্যানারও সাটা হয়েছে প্রতিটি ডাস্টবিনের পাশে।

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বশির আহমেদ খান, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও সমাজ সেবক সুনীল রায়, প্রভাষক মামুনুর রশিদ জুয়েলসহ এলাকার সুধিজনরা এসময় তার সাথে উপস্থিত ছিলেন।

এদিকে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে বাবুলাল চৌধুরীর নেয়া নয়া উদ্যোগের প্রশংসা করছেন স্থানীয়রা। তার এই উদ্যোগে মানুষের অনেক দিনের ভোগান্তি অনেকাংশে কমবে বলে আশা তাদের। বাবুলালের উদ্যোগটি পৌরশহরের বাকি এলাকাগুলোতে নেওয়ারও দাবি উঠেছে।

বাবুলাল চৌধুরী বলেন, আমার ওয়ার্ডে বর্জ্য ফেলানোর জন্য নির্দিষ্ট কোন ডাস্টবিন নেই। জনগণ যত্রতত্র ময়লা ফেলে পরিবেশ নোংরা করতো। যত্রতত্রে না ফেলে সবাই যেন নির্দিষ্ট স্থানে ময়লা ফেলে সেজন্য নিজ অর্থায়নে প্লাস্টিকের ড্রামের ১২ টি ডাস্টবিন বসানো হয়েছে। সামনে আরো ১০ টা ড্রাম বসানোর ইচ্ছে আছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর