• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মাগুরার শ্রীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : শনিবার, ২৮ আগস্ট ২০২১ | ৮:০৬ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ২৮ আগষ্ট শনিবার দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে উপজেলা মৎস্য কর্মকর্তার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮ আগস্ট শনিবার থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে মৎস্য সপ্তাহ পালন করা হবে বলে মতবিনিময় সভায় জানানো হয়েছে ।
সভায় সভাপতিত্ব করেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল। স্বাগত বক্তব্য ও সপ্তাহব্যাপি কর্মসূচি উপস্থাপন করেন শ্রীপুর উপজেলা মৎস্য অফিসার মোঃ আব্দুর রাজ্জাক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, আইয়ুব হোসেন খান, জিয়াউর রহমান, বিকাশ বাছাড়, খান আবু হাসান লিটন, মোহসীন মোল্যা, জুয়েল রানা, তাসিন জামান, জিল্লুর রহমানসহ অন্যরা।
উপজেলা মৎস্য অফিসার মোঃ আব্দুর রাজ্জাক জানান, জাতীয় কর্মসূচির অংশ হিসেবে পর্যায়ক্রমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও প্রচার-প্রচারণা, মাছের পোনা অবমুক্তকরণ, সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন, প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষিদের সঙ্গে মতবিনিময়, পুকুরের পানি ও মাটি পরীক্ষা, প্রশিক্ষণ প্রদান, ও মৎস্য চাষের জন্য বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর