• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাগুরায় অগ্নিকান্ডে দোকান ভষ্মিভূত,১০ লাখ টাকার ক্ষতি

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৮ জুলাই ২০২১ | ৯:০৬ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলার কুপড়িয়া গ্রামে বুধবার গভীর রাতে লিটন স্টোর নামের একটি দোকান পুড়ে গেছে। এতে অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
দোকানের মালিক শরিফুল ইসলাম আকুল জানান, অন্যদিনের মতো বুধবার রাতে দোকান বন্ধ দোকানের পাশেই তার নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দোকানের ভিতর থেকে বিকট শব্দ শুনে এসে দেখেন তার দোকানের ভিতর আগুন জ্বলছে। দোকানে থাকা ২ টি ফ্রিজ, কীটনাশক, সার ও মুদি দোকানের অন্যান্য দ্রব্যাদি পুড়ছে। তার চিৎকারে গ্রামবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে।
ক্ষতিগ্রস্ত আকুলের ধারনা বাহির থেকে নলের মাধ্যমে পেট্রোল দিয়ে কেউ আগুন লাগিয়েছে। এতে দোকানে থাকা নগদ অর্থ ও মালামালসহ আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
শ্রীপুর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার অমল কৃষ্ণ বসু জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর