• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মাগুরায় করোনা প্রতিরোধে ‘৮৭ ফাউন্ডেশনে’র অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন উপকরণ হস্তান্তর

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : সোমবার, ১২ জুলাই ২০২১ | ৯:৫৫ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৮৭ সালের এএসসি ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘৮৭ ফাউন্ডেশন’ সোমবার সকালে অক্সিজেন সিলিন্ডারসহ করোনা প্রতিরোধে ব্যবহৃত বিভিন্ন উপকরণ হস্তান্তর করেছে। শ্রীপুরের সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় টুপিপাড়া আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েলের হাতে এ উপকরণ তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল।
‘৮৭ ফাউন্ডেশনে’র প্রতিষ্ঠাতা সভাপতি কানাডা প্রবাসী ডাঃ সাইফুল ইসলাম মৃধার সার্বিক সহযোগিতায় সংগঠনটির পক্ষে উপস্থিত ছিলেন মৃত্যুঞ্জয় ঘোষ, প্রণব কুমার বিশ্বাস (অশান্ত) ও মোঃ আলাউদ্দিন বিশ্বাসসহ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার স্বেচ্ছাসেবকবৃন্দ।
‘৮৭ ফাউন্ডেশনে’র সদস্য মৃত্যুঞ্জয় ঘোষ বলেন, সারাদেশে করোনার প্রকোপ বৃদ্ধির কারণে অক্সিজেন সুবিধা দেওয়ার জন্য এ সংগঠনের পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করেছি। আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার স্বেচ্ছাসেবকদের মাধ্যমে প্রত্যন্ত এলাকার মানুষের অক্সিজেন সংকট ঘটলে বিনামূল্যে তা পৌঁছে দেওয়া হবে। সেই সঙ্গে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, পিপি, হ্যান্ড গ্লাব্সসহ করোনা প্রতিরোধের জন্য নানাবিধ উপকরণ প্রদান করা হবে।
আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল জানান, ফেসবুকে প্রচারিত তার প্রচারিত একটি সংবাদ দেখে সংগঠনের সদস্য আমেরিকা প্রবাসী মিয়া মোতাকাব্বেরুল ইসলাম পিকুল ‘৮৭ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতির সঙ্গে কথা বলে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা ও সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহর মাধ্যমে করোনাকালীন সময়ে সেবা প্রদানের সিদ্ধান্ত নেন। এ সংগঠনটি মানুষের সেবায় কাজ করে যাবে।
সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ বলেন, বৈশ্বিক মহামারির এ অবস্থায় সরকারের পাশাপাশি ‘৮৭ ফাউন্ডেশন’ ও ‘আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা’র ন্যায় সমাজের বিত্তবান ও অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এগিয়ে আসা প্রয়োজন। তিনি এ দুটি সংগঠনকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর