• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মাগুরায় তুচ্ছ ঘটনায় গুরুতর আহত গৃহবধূ রাবেয়া হাসপাতালে কাতরাচ্ছে

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | ৯:২২ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলার রাজধরপুর গ্রামের রাবেয়া বেগম নামের এক গৃহবধূকে প্রতিপক্ষর এলাপাথারি হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছে। এ ঘটনায় তার স্বামী আকিদুল খান বাদী হয়ে বুধবার রাতে ৬ জনের নামে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

আকিদুল খান জানান, গড়াই নদীর পাশে তার জমির আইলে পার্শ্ববর্তী জমির মালিক আলেমান সরদার দুটি কলাগাছ লাগায়। কৃষক আকিদুল খান আলেমান সরদারকে কলাগাছ দু’টি জমির আইল থেকে উঠিয়ে তার নিজস্ব জমির মধ্যে লাগাতে বলেন। বারবার বলা সত্তেও আলেমান সরদার কলা গাছ দু’টি না উঠিয়ে রেখে দেন। তিনি প্রায় ১৫ দিন পরে তার জমির আইল থেকে কলা গাছ দু’টি উঠিয়ে আলেমান সরদারের জমির মধ্যে রেখে দেন। বিষয়টি আলেমান সরদারের ছেলে বিল্লাল সরদার, ঝন্টু সরদারের ছেলে ইমন সরদার ও রিমন সরদার জানতে পেরে ক্ষিপ্ত হয়ে তার বাড়িতে এসে গালিগালাজ করে ও তার স্ত্রীর মাথায় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে এবং তার মেয়ে বন্যা খাতুনকে মারধর করে চলে যায়।

প্রতিবেশিরা আহত রাবেয়া বেগম ও বন্যা খাতুনকে পরে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় জানান, এ ঘটনায় আহত রাবেয়া বেগমের স্বামী আকিদুল খান বাদী হয়ে ৬ জনের নামে থানায় মামলা করেছেন। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর