• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

 চ্যাম্পিয়ন আঠারখাদা ইউনিয়ন

মাগুরায় শেখ কামাল ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ৯:৪৩ pm
                             
                                 

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা আজ ২১নভেম্বর (শনিবার) বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে । টুর্ণামেন্টের ফাইনাল খেলায় আঠারখাদা ইউনিয়ন ফুটবল দল টাইব্রেকারে ৫-৩ গোলে চাউলিয়া ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ।

খেলায় শুরুতেই উভয়দল আক্রমন পাল্টা আক্রমন চালায় । প্রথম ও দ্বিতীয় আর্ধে উভয় দল কোন গোল করতে সক্ষম না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে । টাইব্রেকারে আঠারোখাদা ৫-৩ গোলের ব্যবধানে চাউলিয়াকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় । খেলায় সেরা খেলোয়াড় আঠারখাদা ফুটবল দলের সাধন,টুর্ণামেন্ট সেরা খেলোয়াড় আঠারখাদার ধিমান ও চাউলিয়া দলের আল-আমিন উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে ।

খেলা শেষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন । এ সময় জেলা প্রশাসক ড.আশরাফুল আলম,পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান,জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,টুর্ণামেন্টের সভাপতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু ও ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন ।

মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সদর উপজেলার ১৩টি ইউনিয়ন নিয়ে ২ নভেম্বর এ টুর্ণামেন্টে শুরু হয়। খেলায় চমৎকার ধারাবিবরণী দেন জাতীয় ধারা ভাষ্যকর কুমার কল্যাণ,প্রদ্যুৎ কুমার রায়,বাংলাদেশ বেতারের সম্ভু মৈত্র ও মিলন কুমার বিশ্বাস ।

সংবাদটি শেয়ার করুন
  • 22
    Shares


এই বিভাগের আরো খবর