• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

মাগুরায় সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু, গনধোলাইয়ে হাসপাতালে ট্রাক চালক

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১ | ৮:৩২ pm
                             
                                 

মাগুরার শ্রীপুরের রাধানগর বাজারে একটি ইট বোঝায় ট্রাকের চাপায় নিহত হয়েছেন রাজু মন্ডল (২৯) নামের এক যুবক। তিনি রাধানগর গ্রামের সাবেক ইউ পি সদস্য আমির মন্ডলের মেঝো ছেলে।

জানা যায় রাজু মন্ডল মাগুরার শহরতলিতে সেনেটারি ব্যবসায় করতেন।
২১ফেব্রুয়ারী সকাল আনুমানিক পৌনে ৯টায় নিজ বাড়িসংলগ্ন রাধানগর বাজার কৃষি ব্যাংকের সাথে লাগোয়া দোকান থেকে তেল ক্রয় করছিলেন, হঠাৎ পেছন থেকে গড়াই ব্রিকসের ইট বোঝাই নাটা গাড়ি রাজুর পেছন থেকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই রাজুর (২৯) মৃত্য হয়। এই ঘটনা মুহূর্তে ছড়িয়ে পড়লে আশ পাশের ৩/৪ টি গ্রামের বিক্ষুব্ধ জনগন জোড় হয়ে আটককৃত ট্রাক চালককে গনধোলাই দেয়। ঘটনার ২ ঘন্টা পর শ্রীপুর থানা পুলিশ গিয়ে ট্রাক চালককে আশঙ্কা জনক অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার আরো অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শিরা জানান বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই মোটর সাইকেল নিয়ে দাড়িয়ে থাকা রাজুকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে শ্রীপুর থানার ডিউটি অফিসার এ এস আই মামুন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিনিধিকে মোবাইলে জানিয়েছেন থানায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে, মামলা নং ১২ তারিখ ২১/০২/২০২১ইং ধারা২০১৮/১০৫।
প্রতিবেশিরা জানান রাজু খুব ভাল ছেলে সে সব সময় মানুষের পাশে থাকতো, বিশেষ করে করোনাকালীন সময়ে অনেক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছে। রাজুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর