• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

গ্রেফতার ১৫

মাদারীপুরের কালকিনিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ এপ্রিল ২০২১ | ৭:০৯ pm
                             
                                 

মাদারীপুরের কালকিনিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মদ বাদী হয়ে ৬৩ জনের নামের নামে মামলা করেন। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে শনিবার দুপুরে মাদারীপুর আদালতে তোলা হয়। সেখান থেকে গ্রেফতার ১৫ জনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইদুর রহমান।
গত ৩১ মার্চ অনুষ্ঠিত হয় কালকিনি পৌরসভার নির্বাচন। ২রা এপ্রিল পৌরসভার ঠ্যাঙ্গামারা এলাকায় নৌকা প্রতিকের জয়ী প্রার্থী এসএম হানিফের সমর্থকদের মধ্যে পরজিত বিদ্রোহী প্রার্থী সোহেল রানা মিঠুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার সময় পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে পুলিশের দুই সদস্য আহত হয়। এ সময় পুলিশের গাড়ি ভাংচুর করা হয়। উভয়পক্ষের সমর্থকরা একাধিক হাত বোমার বিস্ফোরণ ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২০ রানন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে ১৩টি ককটেলসহ বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে পুলিশ। এদিকে এ ঘটনায় শুক্রবার রাতে কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মদ বাদী হয়ে ৬৩ জনের নামের নামে মামলা করেন। এছাড়া মামলায় অজ্ঞাত আরো একশ থেকে দেড়শ’ নামের নাম উল্লেখ করা হয়। মামলার পরে শনিবার সকালে কালকিনির বিভিন্ন স্থানে অভিযান ১৫জনকে গ্রেফতার করে পুুলিশ।
মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাঁধা প্রদান ও সরকারি সম্পত্তি নষ্ট করার ঘটনায় দায়ের করা মামলায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর