• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মতলব উত্তরে মানববন্ধন মতলব পাকা সড়কে বিরাট গর্ত ॥ ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন

মাদারীপুরের রাজৈরে আধিপত্য নিয়ে দুইপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৩৮, আটক ৯

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ৬:৫৩ pm
                             
                                 

মাদারীপুরের রাজৈরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র দুইপক্ষের সংঘর্ষে ৪ পুলিশসহ আহত হয়েছে অন্তত ৩৮জন। ঘটনাস্থল থেকে ৯জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাছচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য নিয়ে মাছচর গ্রামের সান্টু খালাসী সাথে একই গ্রামের সুমন শেখের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে সন্ধ্যায় সুমন শেখের লোকজন সান্টু খালাসীর সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ৯ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এ সময় ৪ পুলিশসহ উভয়পক্ষের অন্তত ৩৮ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদী জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশের এএসআই এনায়েত হোসেনসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। এছাড়া উভয়পক্ষের আরো বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় রাজৈর থানা পুলিশের এসআই আব্দুল মান্নান বাদী হয়ে অর্ধশত ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আটক ৯জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপ্রতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর