• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

মাদারীপুরে অপহরণের তিন দিন পর শিশু উদ্ধার: চার অপহরণকারী গ্রেফতার

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৭:৫৫ pm
                             
                                 

মাদারীপুরের শিবচর থেকে শিশু রায়হান মুন্সীকে (৫) অপহরণের তিন দিন পর জামালপুর থেকে উদ্ধার করা হয়েছে। এসময় চার অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশের সদস্যরা।

শনিবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানান, গত ২৩ মার্চ শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের চরগুপ্তেরকান্দি গ্রামের শাহজাহান মুন্সীর পাঁচ বছর বয়সী ছেলে রায়হায় মুন্সীকে বিস্কুট খাওয়ানোর কথা বলে দোকানে নিয়ে যায় স্থানীয় বিল্লাল মুন্সীসহ কয়েকজন। পরে অনেক খোজা-খুঁজির পরেও না পেয়ে ওই দিন রাতে শিবচর থানায় সাধারণ ডায়েরী করে শাহজাহান মুন্সী। এক পর্যায়ে ২৪ মার্চ শাহজাহান মুন্সীর কাছে দশ হাজার টাকা বিকাশে দিতে বলে ছালাম মুন্সী নামে এক ব্যক্তি।

সেই দিন রাতেই শিবচর থানা নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করে। এই ঘটনায় বিকাশে টাকা দেয়া হলে সেই সূত্র ধরে ঢাকার ডিবির একটি চৌকস দলের সাথে শিবচর থানা পুলিশের সহযোগিতায় ২৬ মার্চ রাতে জামালপুর সদরের রেল স্টেশন এলাকার একটি রেস্টুবেন্ট থেকে শিশু রায়হান মুন্সিকে উদ্ধার করে। এসময় চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এদের জেল হাজতে পাঠানো হয়েছে।

অপহরণকারীদের বাড়ী একই এলাকায়। তারা সর্ম্পকে শাহজাহান মুন্সী চাচাতো ভাই ও নিকট আত্মীয়। প্রাথমিক পর্যায়ে তারা দোষ স্বীকার করেছেন। মাদারীপুর পুলিশ সুপার,গোলাম মোস্তফা রাসেল বলেন,অপহরনের সঙ্গে জড়িত ৪জনকে আটক করেছি এবং বিকাশে যে টাকা দাবি করা হয়েছিল তার ও প্রমান পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর