• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাদারীপুরে জমি নিয়ে বিরোধে গুলিতে যুবক নিহত, অভিযুক্ত গ্রেফতার

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ জুলাই ২০২১ | ৮:৩৯ pm
                             
                                 

মাদারীপুরে জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে সোহাগ তালুকদার নামে (৩২) এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত আহাদ মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর ৬টার দিকে কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের সামচুল হক তালুকদারের ছেলে। এদিকে গ্রেফতার আহাদ একই গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে পশ্চিম বোতলা গ্রামের আহাদ মোল্লার সাথে সামচুল হক তালুকদারের জমি নিয়ে বিরোধ চলে আসছে। ভোরে ওই জমিতে শ্রমিক নিয়ে ধান রোপন করতে যায় সামচুল হকের ছেলে সোহাগ। এতে বাঁধা দেয় আহাদ ও তার লোকজন। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে কথার কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সোহাগের উপর বন্দুকের গুলি চালায় আহাদ। এ সময় আহত হয় আরো দুইজন। পরে গুরুতর অবস্থায় সোহাগকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে। ভাল চিৎিসার জন্য রাজধানী ঢাকায় নেয়ায় মাঝপথে মারা যায় সোহাগ। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আহাদকে প্রধান আসামী করে ৫ জনের নামে ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ৪ থেকে ৫জনকে আসামী করা হয়। এদিকে অভিযান চালিয়ে অভিযুক্ত আহাদকে গ্রেফতার করে পুলিশ। জব্দ করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত বন্দুক ও গুলি।
এ ব্যাপারে নিহতর বাবা ও মামলার বাদি সামচুল হক তালুকদার জানান,আমি আইনের কাছে সুবিচার চেয়ে মামলা করেছি। ওরা আমার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।
ডাসার থানার অফিসার ইনর্চাজ হাসানুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থানে গিয়ে বন্দুক,গুলি সহ অভিযুক্ত আহাদ মোল্লাকে গ্রেফতার করি এবং থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর