• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাদারীপুরে নিখোঁজ বৃদ্ধার লাশ উদ্ধার, ছেলে আটক

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ জুন ২০২১ | ৮:১৯ pm
                             
                                 

মাদারীপুরে নিখোঁজের তিনদিন পর কানন বালা তালুকদার (৫৮) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বৃদ্ধার ছেলে হিরন্ময় তালুকদারকে (১৮) আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। শনিবার বিকেলে কালকিনির ডাসার থানাধীন শশিকর গ্রামের একটি ডোবা থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বুধবার হঠাৎ নিখোঁজ হন ওই বৃদ্ধা। পরে শনিবার বাড়ির পাশের একটি ডোবায় বৃদ্ধার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য ওই বৃদ্ধার ছেলে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ঘটনার সাথে সম্পৃক্ততা স্বীকার করে অভিযুক্ত হিরন্ময়। পরে রোববার দুপুরে তাকে আদালতে পাঠায় পুলিশ।
কালকিনির উপজেলার ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসানুজ্জামান জানান, বৃদ্ধাকে পানিতে ডুবিয়ে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আটক হিরন্ময় স্বীকার করেছে। এই ঘটনায় মামলা হলে আদালতে পাঠানো হয় হিরন্ময়কে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর