• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মাদারীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু’ প্রশাসন থেকে সহায়তা প্রদান

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ জুলাই ২০২১ | ৭:৪৯ pm
                             
                                 

মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের কোলচরি গ্রামে আজ দুপুরে ক্ষেতের পাট কেটে ফেরার সময় বজ্রপাতে রেজাউল হক সরদার(৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়। রেজাউল উপজেলার কোলচরি গ্রামের আঃ সত্তর সরদারের ছেলে। কালকিনি উপজেলা প্রসাশন থেকে তার পরিবারকে অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।
স্বজন সূত্রে জানাযায়, কৃষক রেজাউল নিজ জমির পাট ও গরুর জন্য ঘাষ কেটে নৌকায় করে বাড়ি ফেড়ার সময় হঠাৎ বিকট শব্দ করে তার মাথার উপর বজ্রপাত হয়। এতে করে সাথে সাথে তার মাথা র্চুণ বির্চুণ হয়ে ঘটনা স্থানেই তার মৃত্যু হয়। পরক্ষনে প্রত্যক্ষদর্শীরা তার বাড়িতে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। খবর পেয়ে কালকিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান নিহতর বাড়ি গিয়ে পরিবারের সবাইকে শান্তনা দেন ও উপজেলা প্রসাশন থেকে নগত বিশ হাজার টাকা অর্থ সহায়তা ও চাল,ডাল,আলু ,তেল ও আটা প্রদানকরেন।
এ সময় উপস্থিত ছিলেন, প্রকল্প অফিসার মোস্তফা কামাল, ইউনিয়ন চেয়ারম্যান তোফাজ্জল হোসেন কাজি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর