• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

মাদারীপুরে ভ্যান-ইজিবাইক চালকদের মাঝে অর্থ ও চাল প্রদান

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ জুন ২০২১ | ১০:৩৮ pm
                             
                                 

করোনা কালিন সময় ১জুলাই থেকে সারাদেশের সাথে মাদারীপুরেও কঠোর লকডাউন বাস্তবায়ন হবে বলে প্রসাশন থেকে কঠোর হুশিয়ারী যানান দিচ্ছেন। অপ্রয়োজনে কেউ ঘড়ের বাহির হলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। রাস্তায় কোন প্রকার যান্ত্রিক জানবাহনের সাথে সাথে ভ্যান ও অটো চলাচল করতে দেওয়া হবে না । এ সময়ে ভ্যান ও অটো চালকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয় টাকা ও চাল বরাদ্দ প্রদান করেন মাদারীপুরে।
বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযেদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপির দিক নির্দেশনায় আজ বুধবার দুপুরে কালকিনি পৌরসভা মাঠে পৌর এলাকার ৯’শ পঞ্চাশ জন ভ্যান ও ইজিবাইক চালকদের মাঝে ১০ কেজি চাল ও ৪’শ পঞ্চাশ টাকা প্রদান করা হয়। টাকা ও চাল প্রদান করেন কালকিনি পৌর মেয়র এস এম হানিফ। এ সময় অন্যান্যদের মধ্যে ছিলেন প্যানেল মেয়র নাসিরউদ্দিন শিকদার, প্যানেল মেয়র রাশিদা বেগম,আসাদুজ্জামান তালুকদার লাবু,কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর মেজবাউল হক ও কাউন্সিলর তারিকুজ্জামান সুরুজ,কালকিনি পৌর তাতীলীগ সভাপতি জামাল হোসেন, প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর