• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাদারীপুরে মাদক মামলায় চেয়ারম্যান গ্রেফতার

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১০ জুলাই ২০২১ | ৬:৪২ pm
                             
                                 

মাদারীপুরে মাদক মামলায় কাজি সবুজ চেয়ারম্যানকে আজ বিকেলে ফরিদপুর থেকে আটক করেছে মাদারীপুর পুলিশ। ফরিদপুর থেকে মাদারীপুরে আনা হচ্ছে তাকে। সে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান
এলাকা ও পুলিশ সুত্রে জানাযায়, ডাসার ইউপি চেয়ারম্যান কাজি সবুজ র্দীঘ বছর ধড়ে বিভিন্ন প্রকার মাদক গ্রহন সহ মাদক বিস্তারে নিজ ক্ষমতা ব্যাবহার করছেন বলে সর্বত্র গুনজন আছে। এ ছাড়া তিনি মাদক গ্রহন করে এলাকার মানুষের সাথে খারাপ ব্যাবহার সহ মাড়ধোরের অভিযোগ ব্যাপক। এ নিয়ে গনমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সম্প্রতি ডাসার ইউনিয়নের দর্শনা বাজার কমিটির সাধারন সম্পাদককে মেড়ে রক্তাক্ত করে তিনি আত্ম গোপন করেন। এ সংবাদ গণ মাধ্যমে ব্যাপক প্রচার হলে জেলায় সমালোচনার ঝড় বয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলা পুলিশ ফরিদপুর থেকে আত্মগোপন অবস্থায় তাকে আজ বিকেলে আটক করে মাদারীপুরে আনা হচ্ছে।
এ ব্যাপারে মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ গোলাম মস্তফা রাসেল জানান, চেয়ারম্যানকে ফরিদপুর থেকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর