• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

মাদারীপুরে র‌্যাবের অভিযানে ১২শ’কেজি জাটকা জব্দ ১০ হাজার টাকা জরিমানা

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | ৭:০৭ pm
                             
                                 

মাদারীপুরে অভিযান চালিয়ে ১২শ’ কেজি জাটকা জব্দ করেছে র‌্যাব-৮। এ সময় আটক করা হয়েছে দুইজনকে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলো, মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব নাগরদি এলাকার গৌর মালোর ছেলে লক্ষন মালো (১৭) ও একই উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের ডালিম মোল্লার ছেলে জিহাদ মোল্লা (১৮)।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, শরিয়তপুর থেকে জাটকাবোঝাই করে একটি পিকআপ ফরিদপুর যাচ্ছে এমন খবরের ভিত্তিতে মাদারীপুর সদরের খোয়াজপুরে সড়কে তল্লাসী শুরু করে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। শনিবার ভোরে ওই এলাকায় একটি পিকআপে তল্লাসী করে ড্রামবোঝাই ১২শ’ কেজি জাটকা জব্দ করা হয়। এ সময় লক্ষন মালো ও জিহাদ নামে দুইজনকে আটক করা হয়। পরে জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। এছাড়া আটক দুইজনের প্রত্যেকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস।
মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাইফুদ্দিন গিয়াস জানান, র‌্যাবের সহয়তায় জাটকা বিক্রির দায়ে আটক দুই জনকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। জব্দকৃত জাটকা এতিমখানা ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর