• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর প্রেস ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গৌরীপুর পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা শ্যামনগরে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান শ্যামনগর থানা পুলিশের অভিযানে পলাতক আসামী আটক মির্জাপুরে আদর্শ যুব পরিষদ’র শীতবস্ত্র বিতরণ বাগেরহাটে মানবাধিকার কমিশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত দুর্ধর্ষ সাইফুলের দু চোখ নষ্ট ও পা ভেঙে দিয়েছে শরণখোলার অতিষ্ট জনতা বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান শ্যামনগর নকিপুর সরকারি এইচসি হাই স্কুলে যেীন হয়রানী প্রতিরোধ কমিটির সভা

মাদারীপুরে লাউ গাছের সাথে শত্রুতা

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১১ জানুয়ারী ২০২১ | ৮:৩৬ pm
                             
                                 

মাদারীপুরের কালকিনিতে মোঃ আইয়ুব আলী ঘরামি নামের এক কৃষকের বাগানের লাউ গাছ কেটে দিয়েছে র্দূবৃত্তরা। এতে করে ওই কৃষকের প্রায় ৫০হাজার টাকার ক্ষতি সাধান হয়েছে। এ ঘটনায় স্থানীয় কমিশনার ও বাজার কমিটির কাছে অভিযোগ দায়ের করেছেন ভ‚ক্তভোগী। আজ রবিবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে ।
ভুক্তভোগীর অভিযোগে জানাযায়, মজিদ বাড়ীর ভুরঘাটা বাজারের ঢাকা-বরিশাল মহাসড়কের ভুরঘাটা খালের পাশের জমিতে লাউ চাষ করেন মোঃ আইয়ুব আলী ঘরামি। এতে করে কে বা কারা রাতের আধারে তার লাগানো লাউ গাছ গুলি রাতের আধারে কেটে রেখে যায়। সকালে স্থানীয়রা জানালে তিনি এসে দেখেন সব গাছ গুলি মড়ে ধলে পড়েছে এবং লাউ গুলি শুকিয়ে যাচ্ছে।

এ ঘটনায় সকালে স্থানীয় কমিশনার নাসির উদ্দিন ও বাজার কমিটির সাধারন সম্পাদক বাগান পরিদর্শণ করে দুঃখ প্রকাশ করেন এবং অপরাধীদের আইনের আওতায় আনার দাবি জানান। এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন জানান, গাছ কাটার ঘটনায় অভিযোগ পাইনি পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর