• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মাদারীপুরে সাবেক ছাত্রলীগ সভাপতির মৃত্যু,বিভিন্ন মহলের শোক

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৩:০৯ pm
                             
                                 

মাড়াগেলেন সাবেক ছাত্রলীগ সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেট, ইন্না নিল্লাহি ……………রাজিউন। শুক্রবার বিকেলে বাড়ির পাশে পুকুরে গোসল করার সময় হটাৎ পানিতে তলিয়ে যান। পড়ে তাকে উদ্ধার করে সরকারী হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত পানি পানে তার মৃত্যু হয় বলে চিকিৎসক নিশ্চিত করেন।২০১১ থেকে২০১৯ পর্যন্ত কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন তিনি ।

মৃত্যু কালে বাবা,মা,স্ত্রী,দুই সন্তান রেখে গেছেন।

এ ঘটনায় পুড়ো জেলায় শোকের ছায়া নেমে এসেছে। আজ শনিবার সকাল ১০টার সময় তার নামাজে জানাযা শেষে তার পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়। তার মৃত্যুতে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রিয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক,স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপি শোক জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর