• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ২ আগস্ট ২০২১ | ১০:৩২ pm
                             
                                 

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা করোনার সংক্রমনের হার ধীর গতিতে বৃদ্ধি পাচ্ছে মাধবপুর উপজেলা। করোনা সংক্রমণ রোধে হবিগঞ্জ মাধবপুর চলছে ‘কঠোর বিধিনিষেধ’। আর তা বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে মাধবপুর উপজেলা প্রশাসন।

সোমবার (২ই আগস্ট) সহকারি কমিশনার (ভূমি) মোঃ মহিউদ্দিন পরিচালিত মোবাইল কোর্টে বিধিনিষেধ না মানায় দোকান মালিক ও যানবাহনের চালক ও ব্যক্তি কাছ থেকে ১৩টি মামলায় ১২হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

সরকার নির্দেশিত কঠোর লকডাউন বাস্তবায়নে আজ মাধবপুর উপজেলায় উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বাহিনী ও আনসার বাহিনীর সমন্বয়ে দিনব্যাপী অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে নির্বাহী ম্যাজিষ্ট্যট ও মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন বলেন, সারা দেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাজারের আসা লোকজনদের প্রতি উনি অনুরোধ জানান সবার যেন মাক্স পরে বাজারে আসে। মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হলে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার নির্দেশনা দেয়া হল।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর