• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ

মাধবপুরে গাঁজা সহ আটক -১

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৮:৩৩ pm
                             
                                 

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে সুরমা চা বাগানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় গাঁজা সহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, তেলিয়াপাড়া (হরষপুর) পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে রবিবার (২১ ফেব্রুয়ারী ) রাত ২টার দিকে সুরমা চা বাগানের সীমান্তবর্তী বিশ নাম্বার বাংলা টিলা এলাকার পাতি ঘরের পাশে অভিযান চালিয়ে রাজ লাল রাজ প্রধান (২৮) কে ৩০কেজি ভারতীয় গাঁজা সহ আটক করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে যায়। রাজ লাল রাজ প্রধান মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে ২০ নাম্বার সেকশন এলাকার চৌতন রাজ প্রধান এর পুত্র। ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ও পলাতক ব্যাক্তিদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর