• সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

মাধবপুরে দোকান খুলে রাখায় জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ এপ্রিল ২০২১ | ১২:০৮ am
                             
                                 

মাধবপুর উপজেলার মাধবপুর বাসস্ট্যান্ড সবজি বাজার, পূর্ব মাধবপুর এবং কাটিয়ারায় সরকারি নির্দেশ অমান্য করায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

লকডাউনের তৃতীয় দিনে শুক্রবার (১৬এপ্রিল) মাধবপুর বাসস্ট্যান্ড ও জগদীশপুর বাজারে স্বাস্থ্যবিধি পালন না করা, মাস্ক পরিধান না করে বাহিরে অযথা ঘোরাফেরা করা এবং সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৭ জন ব্যক্তিকে ২২২০ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন আহমেদ । উপজেলা সহকারী কমিশনার ভূমি মহিউদ্দিন আহমেদ করোনা সংকটের শুরু থেকেই মাধবপুর বাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করে আসছে । করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মাধবপুর উপজেলাবাসী।

নির্বাহী ম্যাজিষ্ট্যট ও মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা পরিস্থিতি বর্তমানে ভয়াবহ আকার ধারণ করেছে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হবেন না । নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর