• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

মাধবপুরে ধানক্ষেত থেকে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার, স্বামী আটক

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ৬:২৯ pm
                             
                                 

হবিগঞ্জের মাধবপুরে ধানক্ষেত থেকে মনোয়ারা (৪৫) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা জরিত সন্দেহে নিহতের স্বামী ছিদ্দিক আলীকে আটক করেছে পুলিশ। রোববার ( ১৫ নভেম্বর) সকালে উপজেলার মীরনগর গ্রামে ওই গৃহবধুর বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার বেজুড়া গ্রামের সোনা মিয়ার মেয়ে এবং মীরনগর গ্রামের ছিদ্দিক আলীর স্ত্রী।

খবর পেয়ে পুলিশ, ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিদ্দিক আলীর সঙ্গে প্রতিবেশীদের জমি নিয়ে বিরোধ ছিল। তবে এ ঘটনার সঙ্গে কারা জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর