• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মাধবপুরে পৌর ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি নিহত

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ এপ্রিল ২০২১ | ৬:৫৫ pm
                             
                                 

হবিগঞ্জে মাধবপুর উপজেলার সুরমা চা বাগান মহাসড়কে মোটর সাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চুনারুঘাট পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমীর খান শিপন (২৫) ঘটনাস্থলেই মারা যান। এবং তার বন্ধু চাঁন মিয়া (২৩) গুরুত্বর আহত হন। নিহত আমীর খান শিপন ঘরড়াইল চুরুনাঘাট পৌরসভার নাসির খানের ছেলে। বুধবার ৭ই এপ্রিল ২০২১ইং দুপুরে মাধবপুর উপজেলার ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানে এ ঘটনা ঘটে।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা জানান, নিহত আমীর খান শিপন তার বন্ধু চান মিয়াকে নিয়ে মোটর সাইকেল যোগে চুনারুঘাট থেকে তেলিয়াপাড়া যাওয়ার পথে অপর দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে আমীর খান শিপন ঘটনাস্থলেই মারা যায়। এবং তার বন্ধু চাঁন মিয়া গুরুত্বর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘাতক পিকআপটিকে আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর