• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

মাধবপুরে মাস্ক না পরায় জনের জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ৮:১২ pm
                             
                                 

মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের তেমুনিয়া নামক স্থানে মাস্কের উপর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মাধবপুরে উপজেলার জগদীশপুর বাজারে হাটবাজারে ৯০ ভাগ লোকজন মানছে না স্বাস্থ্যবিধি। সরকারি নির্দেশনা না মেনে চলাফেরা করায় এবং মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত জগদীশপুর বাজার, সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ম্যাস্ক ব্যবহার না করায় ৭ ব্যক্তিকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
মাস্ক পরিধানের বিষয়ে উপস্থিত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সচেতন করা হয় । ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন । মহিউদ্দিন বলেন, মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হবেন না । নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার নির্দেশনা দেওয়া হল।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর