• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মাধবপুরে মোটরসাইকেল তল্লাশি করে ভারতীয় ফেন্সিডিলসহ ১ পাচারকারী আটক

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ জুলাই ২০২১ | ৯:৩৮ pm
                             
                                 

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর এলাকা থেকে মোটরসাইকেলের সিটের নিচে করে ভারতীয় ফেন্সিডিল পাচারের সময় টহলরত বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এক ব্যক্তিকে আটক করেছে। শনিবার (১০জুলাই) সন্ধ্যার দিকে ধর্মঘর-মোহনপুর রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হল নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার পাবই গ্রামের হাব উদ্দিনের ছেলে আল আমিন (৩০)।

জানা যায়, ধর্মঘর বিওপি সুবেদার আ. হামিদসহ একদল বিজিবি সদস্য মোহনপুর সীমান্ত থেকে আসার পথে ধর্মঘর-মোহনপুর রাস্তা উল্লেখিত মোটরসাইকেল আরোহীকে সন্দেহজনকভাবে আটক করে। সন্দেহজনক ব্যক্তির মোটরসাইকেল তল্লাশি করে সিটের নিচে লুকিয়ে রাখা ২২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএমএন সামীউন্নবী চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর