• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

মাধবপুরে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : বুধবার, ২ ডিসেম্বর ২০২০ | ৬:৪৭ pm
                             
                                 

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতায় গভর্নেন্স ইনোভেশন ইউনিট ‘স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়নে’ দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তন সচ্চতায় উপজেলা নির্বাহী অফিসার তাসনূভা নাশতারানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে কর্মশালা উদ্বোধন করেন সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি।

তিনি বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রী এ উদ্যেগ নিয়েছেন।২০৩০ সালে দেশ অভীষ্ট (এসডিজি)বাস্তবায়নে পৌছবে। এজন্য সকলকে কাজ করতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মর্জিনা আক্তার, সহকারী কমিশনার ভূমি মহিউদ্দিন সহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, ইউপি সচিব, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা কর্মশালায় অংশ নেয়।

আলোচনা শেষে কর্মশালায় অংশ নেয়া সবাইকে বিভিন্ন দলে ভাগ করে দলীয়ভাবে স্থানীয় সমস্যা, সমস্যার কারণ, বাধা ও সমাধানে করনীয় বিষয়ে সরকারকে জানানোর জন্য সমস্যাগুলো চিহ্নিত করে লিখিত আকারে জমা দেয়া হয়। এতে ফ্যাসিলেটরের দায়িত্ব পালন করেন প্রতিক মন্ডল, আফিয়া আমীন পাপ্পা, মোহাম্মদ রহুল কুদ্দুস।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর