• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মতলবে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সম্রাটকে ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে ১৩১ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সামগ্রী বিতরণ ১১ আগস্ট থেকে চলবে অল্প সংখ্যক গণপরিবহন ১১ রানে অস্ট্রেলিয়ার ৩ উইকেট তুলে নিল বাংলাদেশ গুণগত মানে সমস্যাই কোভ্যাক্সিন সংকটের কারণ, জানালেন ভারতীয় কর্তা ৪২তম বিসিএসের স্থগিত থাকা মৌখিক পরীক্ষা ১০ আগস্ট থেকে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড. হাসান সিরাজ সুজার দাফন সম্পন্ন ইসলামপুরে কর্মহীন বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ বাগাতিপাড়ায় মুদি দোকান সিলগালা সহ ৮হাজার ৯’শ টাকা জরিমানা এমপি শিখর ও তার সহধর্মিণীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

মাধবপুরে ৭৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগে পিআইও বরখাস্ত

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ৩ মে ২০২১ | ৪:১৫ pm
                             
                                 

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) স্বাক্ষর জাল করে প্রায় ৭৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত শনিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব (ত্রাণ প্রশাসন শাখা) শফিকুল আলম সাক্ষরিত এক পত্রে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

জানা যায়, মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা তার বিরুদ্ধে থানায় চেক জালিয়াতির একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (৩০ এপ্রিল) রাতে চুনারুঘাট উপজেলার বাল্লা সীমান্ত দিয়ে ভারত পালিয়ে যাওয়ার সময় মোবাইল ফোনের ট্র্যাকিংয়ের মাধ্যমে পিআইও মোহাম্মদ মাসুদুল ইসলামকে আটক করে পুলিশ। এরপর ৫৪ ধারায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এ ঘটনায় মাধবপুর উপজেলা নির্বাহী অফিসারের দেয়া অভিযোগটি তদন্ত করবে দুর্নীতি দমন কমিশন দুদক।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর