• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মানাবীয়া গ্লোবাল এডুকেশন কনসালটেন্সি’র সেমিনার লক্ষ্মীপুরে

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ৫ সেপ্টেম্বর ২০২১ | ৬:৪০ pm
                             
                                 

লক্ষ্মীপুরে মানাবীয়া গ্লোবাল এডুকেশন কনসালটেনসি এর উদ্যোগে জাপানে উচ্চশিক্ষা, স্থায়ীভাবে বসবাস ও জব ভিসা বিষয়ক এক সেমিনারের আয়োজন করা হয় । রবিবার সকাল ১১টায় লক্ষ্মীপুর সিটি কলেজের হল রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি হিসেবে জাপান থেকে অংশগ্রহণ করেছেন অত্র প্রতিষ্ঠানের প্রধান নিবার্হী জুবায়ের হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, রায়পুর সরকারি কলেজের প্রভাষক রাকিব হোসেন, পরিচালক সাহাদাত হোসাইন, জাপান অফিস পরিচালক কোজিমা সান ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমিন উদ্দিন গাজি, এডভোকেট আনাস কামাল, শিক্ষানবিশ আইনজীবী মোহাম্মদ ওসমান গণি।

এসময় উপস্থিত ছিলেন, নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ আলী, প্রগতি লাইফ ইনস্যুরেন্সের কর্মী ইসমাইল হোসেন রনি , শিক্ষার্থী আমর ইবনে ওসমান , ইব্রাহিম খলিল ইমন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মা রাবিয়া গ্লোবাল এডুকেশন কনসালটেন্সি এর জাপানিজ ল্যংগুয়েজ এর প্রধান শিক্ষক ফিরোজ উদ্দিন । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুর পৌরসভার সাবেক নিকাহ রেজিস্ট্রার ও কাজী সমিতির সভাপতি কাজী মাওলানা একেএম ফজলুল করিম

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী জানান প্রতিষ্ঠানের প্রতিষ্ঠালগ্নে যারা ভর্তি হতে ইচ্ছুক তাদের জন্য প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিশেষ ছাড়ে ভর্তির সুযোগ প্রদান করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর