• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

প্রধানমন্ত্রীর উপহার

মুজিববর্ষে শ্যামনগরে জমিসহ পাকা বাড়ি পাচ্ছেন ২৯০ ভূমিহীন পরিবার

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ৩:২৬ pm
                             
                                 

মুজিববর্ষ উপলক্ষে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে জমিসহ পাকা বাড়ী পাচ্ছেন ২৯০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

“আশ্রয়ণের অধিকার -শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোর জন্য নির্মিত বাসগৃহ গুলির কাজ ইতিমধ্যে সমাপ্ত হয়েছে বা কার্যক্রম কিছু চলমান রয়েছে।

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের প্রেস ব্রিফ্রিং সুত্রে ও শ্যামনগর উপজেলা চেয়ারম্যান সুত্রে প্রকাশ আগামী ২৩ জানুয়ারী সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে জেলার ১১৪৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ সব ঘরের চাবি হস্তান্তর কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সবুজ টিনসেড ছাউনি নির্মিত ২টি কক্ষ , ১টি রান্নাঘর ও ১টি টয়লেট থাকছে একটি পরিবারের বসবাসের জন্য।

শ্যামনগর উপজেলায় নির্মিত ঘর গুলির গুণগত মান ঠিক রাখার জন্য জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী, উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল হাই সিদ্দিকী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ বিভিন্ন সময়ে নিয়মিত তদারকি করেছেন বা করছেন।

শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন ফেইসবুক বার্তায় জানান আগামী ২৩ জানুয়ারী সকালে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে জেলার ১১৪৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানটি শ্যামনগর মর্ডান স্কুল থেকে সরাসরি সম্প্রচার করবেন বলে জানিয়েছেন এবং অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ,ইউপি আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর