• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
অননুমোদিতভাবে দেশের বাইরে অবস্থান: চাকরি হারালেন ঢাবির দুই শিক্ষক স্বাস্থ্যবিধি না মানায় করোনার দ্বিতীয় সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলায় আওয়ামীলীগ নেতা মনির হোসেনের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত করোনার ২য় ঢেউ নিয়ে সিএমপির ২৬ নির্দেশনা জারি তালায় গ্রাম আদালতের রিটার্ন রিপোর্ট প্রেরনের উপর প্রশিক্ষন কর্মশালা শ্যামনগরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনুদানের চেক বিতরণ শ্যামনগরে সেবাদানকারী প্রতিষ্ঠানের সংলাপ অনুষ্ঠিত শ্যামনগরে আন্তর্জাতিক স্তন ক্যান্সার সচেতনতা দিবস পালন চট্টগ্রামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার গৌরীপুরে করোনা ভাইরাস মোকবেলায় জনসচেতনমূলক কর্মসূচী পালন

মেহেন্দগঞ্জে মহানবী (সঃ) কে নিয়ে কুটক্তি করায় বাপ-বেটা আটক

মোঃ সোলাইমান হোসেন সোহাগ, হিজলা (বরিশাল)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | ১০:৪৪ pm
                             
                                 

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)-কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুটুক্তি করায় কুটুক্তিকারী সজল শীল ও তার পিতা পাতারহাট বন্দরের স্কুলরোড হাসনা সুপার মার্কেটের পার্টস ব্যবসায়ী শংকর শীল-কে আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে স্থানীয়রা শংকর শীল কে আটক করে মেহেন্দিগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে পরে সজল শীল কে মেহেন্দীগঞ্জ থানা পুলিশ আটক করে। জানা গেছে, পার্টস ব্যবসায়ী শংকর শীল এর ছেলে সজল শীল সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নানা আপত্তিকর মন্তব্য করেন। পরে স্থানীয়দের প্রতিবাদের মুখে সজল পালিয়ে আত্মগোপনে চলে যায়।

জানা গেছে, আটককৃত শংকর চন্দ্র শীল পৌরসভার ৬নং খরকী ওয়ার্ডের বাসিন্দা ও পাতারহাট বন্দরের পার্টস ব্যবসায়ী
পরে বিকেলে ধর্মপ্রাণ মুসলিমরা তাদের ফাসির দাবিতে বিক্ষোভ শমাবেশ করে

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর