• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

রাজারহাটের চাঁদাবাজী মামলায় ২চিহ্নিত সন্ত্রাসী জেল হাজতে

শহিদুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | ৭:৩৫ pm
                             
                                 

শুক্রবার কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ এলাকার চিহ্নিত ২চাঁদাবাজ ও সন্ত্রাসীকে জেল হাজতে প্রেরন করেছে। এরআগে বৃহস্পতিবার রাতে চাঁদাবাজীর ঘটনায় রাজারহাট থানায় মামলা করেন রাজারহাটের তরুন সাংবাদিক ও ব্যবসায়ি আব্দুল হাকিম সবুজ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস চত্বরে ৫৫টি গাছ টেন্ডারে বিক্রির আয়োজন করে উপজেলা ভূমি অফিস।

এতে অংশ গ্রহণ করতে গেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক সেবী আকাশ (২৫) এর নেতৃত্বে সোহেল রানা (২৮) রিযাজুল ইসলাম (২৫) এবং জাফর আলী (২৮) সহ অজ্ঞাতনামা ৪/৫জন সন্ত্রাসী ব্যবসায়ী ও সাংবাদিক আব্দুল হাকিম সবুজের নিকট ৫০হাজার টাকা চাঁদা দাবী করে। তিনি চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে টেন্ডারে অংশ গ্রহণ না করতে বাঁধা ও হুমকী প্রদর্শন করে সন্ত্রাসীরা। পরে আব্দুল হাকিম তাদের বাঁধা উপেক্ষা করে টেন্ডারে অংশ নিয়ে সর্বোচ্চ ৩লক্ষ ১হাজার টাকায় গাছ নিতে ইচ্ছা পোষন করেন।

এতে সন্ত্রাসীরা সবুজের উপর ক্ষিপ্ত হয়। এরপ্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে আব্দুল হাকিম সবুজ উপজেলা পরিষদ থেকে রাজারহাট বাজারে আসার পথে উপজেলা পরিষদ বাউন্ডারী সংলগ্ন রাস্তায় তার পথ রোধ করে তাকে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। ঘটনার পরপরই পুলিশ সন্ত্রাসী আকাশ ও সোহেল রানাকে গ্রেফতার করে। এঘটনায় বৃহস্পতিবার রাতে রাজারহাট থানায় টেন্ডারবাজী ও চাঁদাবাজীর অভিযোগে মামলা (মামলা নম্বর-০১,তারিখ-২৯-১০-২০২০)করেন আব্দুল হাকিম সবুজ। শুক্রবার আসামীদের জেল হাজতে প্রেরন করে পুলিশ। আব্দুল হাকিম সবুজ দৈনিক কুড়িগ্রাম খবরের স্টাফ রিপোর্টার ও দৈনিক ভোরের দর্পনের রাজারহাট প্রতিনিধি। তিনি সাংবাদিকতার পাশাপাশি ব্যবসার সাথে জড়িত।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান,মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অন্যদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 18
    Shares


এই বিভাগের আরো খবর