• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

রাজারহাটে জাতীয় শোক দিবস পালন

শহিদুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৫ আগস্ট ২০২১ | ৭:৫৫ pm
                             
                                 

রাজারহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। এছাড়া শোক দিবস উপলক্ষে রাজারহাট প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
১৫আগষ্ট সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও উপজেলা ক্্েরন্দীয় শহিদ মিনার সংলগ্ন বঙ্গুবন্ধর মুড়ালে রাজারহাট উপজেলা প্রশাসন,থানা প্রশাসন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,বাংলাদেশ আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠন সহ বিভিন্ন সামাজিক,সাস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পন করেন। পরে শহীদ মিনার চত্ত্বরে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম।
এদিকে দুপুরে রাজারহাট প্রেসক্লাবের আয়োজনে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন,রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অধ্যক্ষ বাদশা মিয়া ও বিশিষ্ঠ গুণী ব্যক্তি আলহাজ্ব আব্দুল বাতেন। প্রেসক্লাব সভাপতি সরকার অরুণ যদুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন সাংবাদিক মোবাশ্বের আলম লিটন,আইয়ুব আলী আনছারী,ফারুক রেজা,মোফাকখারুল মাসুদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর