• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

রাজারহাটে ৭২টি শিক্ষা প্রতিষ্ঠানে ইনফ্রারেড থার্মাল সুরক্ষা সামগ্রী ও স্বাস্থ্য কেন্দ্রে ফ্যান বিতরণ

শহিদুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১ | ১২:২৬ am
                             
                                 

রাজারহাটের ৭২টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য মাক্্র,ইনফ্রারেড থার্মাল এবং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কোভিড কক্ষে ফ্যান ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের অর্থায়নে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম সাবুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় বক্তব্য রাখেন,নাজিমখান স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আইয়ুব আলী,সুকদেব মাদরাসা অধ্যক্ষ মাওঃ নুরুল আমিন,রাজারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক,ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবীন্দ্র নাথ কর্মকার,রাজারহাট প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম,সিঙ্গারডাবরীহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ,মাদরাসা সুপার মাওঃ আমিনুল ইসলাম প্রমূখ।
এছাড়া করোনা কালীন সময়ে রাজারহাট উপজেলায় আশংকা জনক হারে বাল্য বিবাহ বৃদ্ধির বিষয়ে ব্যাপক আলোচনা ও বাল্য বিবাহ প্রতিরোধে করনীয় বিষয় নিয়ে ব্যাপক আলোচনা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর