• বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রামগঞ্জে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা “কামরুজ্জামান শুভ”

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ৩:৪৪ pm
                             
                                 

করোনা সংকট মোকাবিলায় লক্ষ্মীপুরের রামগঞ্জের অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও রীথ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান শুভ।

প্রতিবছরের ন্যায় এবারও তার নিজস্ব অর্থায়নে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার পক্ষ থেকে খাদ্য সহযোগিতা “উপহার সামগ্রী” নামে প্যাকেট গুলি পৌঁছে দিচ্ছেন উপজেলার কাঞ্চনপুর ইউপির ১হাজার অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঁঝে।

যার প্রতি প্যাকেটে থাকছে, ছোলা ২ কেজি, মুড়ি ১ কেজি, চিনি ১ কেজি, তেল ১ লিটার, এংকর ডাল ১ কেজি, পেয়াজ ১ কেজি, আলু ২ কেজি, চিড়া আধা কেজি, খেজুর আধা কেজিসহ মোট ১০ কেজি।

জানা যায়, খাদ্য সহযোগিতা “উপহার সামগ্রী” নামের এ প্যাকেট গুলি মোঃ কামরুজ্জামান শুভর নিজ জন্মস্থান উপজেলার কাঞ্চনপুর ইউপির অসহায় ও মধ্যবিত্ত পরিবারে পৌঁছানো হচ্ছে অত্যান্ত গোপনীয়তার সাথে।

এব্যাপারে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও রীথ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান শুভ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার পক্ষ থেকে আমার জন্মস্থান কাঞ্চনপুর ইউনিয়নের অসহায় ও মধ্যবিত্ত পরিবারের জন্য আমার পক্ষ থেকে এ ক্ষূদ্র উপহার সামগ্রী প্রতিবছরের ন্যায় এভারও পৌঁছে দিয়েছি। আমার এই প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

এসময় তিনি সকলের নিকট দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর