• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

রামগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত-৮

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ৬:০৪ pm
                             
                                 

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ব্রর্মপাড়া সাহা বাড়িতে শুক্রবার সকালে পুর্ব শত্রুতার জের ধরে দু‘গ্রুপের সংঘর্ষে ৮জন আহত হয়েছে। গুরুতর আহত আনোয়ার হোসেন,হাসিব হোসেন,সুফিয়া বেগম,ঝুমুর আক্তারকে রামগঞ্জ সরকারী হাসপাতাল এবং মামুন হোসেন,মাইন উদ্দিন ও রাসেলকে প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে উভয় গ্রুপ পাল্টা-পাল্টি মামলার প্রস্তুতি নিচ্ছে।

সুত্রে জানায়,উপজেলার সাহার বাড়ির আনোয়ার হোসেনের সাথে একই গ্রামের মাদকাসক্ত মাইন উদ্দিনের দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছে। উক্ত বিরোধকে কেন্দ্র করে মাইন উদ্দিনের বখাটে পুত্র মামুন হোসেন শুক্রবার সকাল ৯টার দিকে আনোয়ার হোসেনের মেয়ে ঝুমুর আক্তার একা পেয়ে মারধর করে। এ সময় মেয়ের চিৎকার শুনে মা-বাবা এবং ভাই ছুটে এসে মামুনকে আটক করে। খবর পেয়ে মামুনের মা-বাবা ও নিকট আত্মীয় ছুটে আসলে সংঘর্ষ বাধে। হাসপাতালে চিকিৎসাধীন ঝুমুর আক্তার বলেন,মাইন উদ্দিনের বখাটে পুত্র মামুন দীর্ঘ দিন যাবত আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে।

আমি রাজি না হওয়ায় শুক্রবার আমাকে বসতঘর থেকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। অভিযুক্ত মাইন উদ্দিন বলেন,আনোয়ার হোসেন ও তার পরিবারের লোকজন আমাকে পরিকল্পিত ভাবে আটকিয়ে রেখে মারধর করে। খবর পেয়ে আমার পরিবারের লোকজন উদ্ধার করতে গেলে সংঘর্ষ শুরু হয়। রামগঞ্জ থানার এস.আই অলিউল্লাহ বলেন,আনোয়ার হোসেন বাড়ির হিন্দু পরিবারের মধ্যে গাছের কিছু ডাল-পালা কাটাকে কেন্দ্র করে শুক্রবার সকালে মারামারি হয়। এই দুই পরিবারে সাথে দীর্ঘ কয়েক বছর যাবত শত্রুতা চলে আসছে। আমি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পাওয়ার পরে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর