• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রামগঞ্জে নারী ধর্ষণ ও শিশু নির্যাতনরোধে বিট পুলিশিং সমাবেশ

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ৪:৪৫ pm
                             
                                 

পুলিশই জনতা, জনতাই পুলিশ ও নারী ধর্ষন এবং শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলার ৩নং ভাদুর ও ৪নং ইছাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ১৭ (সেপ্টেম্বর) শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

৩নং ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম খোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন খাঁন, ৪নং ইছাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহানাজ আক্তার, ইছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ খাঁন, রামগঞ্জ থানার এস আই হুমায়ুন কবির, সৌরভ হোসেন, মহসিন চৌধুরী, ভাদুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান দানিছ মিয়া, ইউপি সদস্য আঃ আজিজ,ইছাপুর ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথি ওসি আনোয়ার হোসেন দেশের সমসাময়িক পরিস্থিতি ও নারী ধর্ষন এবং শিশু নির্যাতন প্রতিরোধে দিকনির্দেশনা মূলক পরামর্শ এবং ওইসব অপরাধের সাথে জড়িতদের চিহিৃত করে পুলিশকে সহযোগীতা করার জন্য সাধারন জনগনের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর