• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

রামগঞ্জে মানববন্ধনের প্রতিবাদে প্রধান শিক্ষকের প্রতিবাদ সমাবেশ

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | ১০:২৬ pm
                             
                                 

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন এর বিরুদ্ধে মানববন্ধনের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করেছে প্রধান শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকরা। গতকাল ১০ নভেম্বর মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এই প্রতিবাদ সমাবেশ করেন তারা।

বিদ্যালয়ের সভাপতি শহিদ উল্যা শহিদ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক সেলিম হোসেন পাটোয়ারী, বিদ্যুৎসাহী সদস্য আবুল খায়ের ভূইয়া, অভিভাবক সদস্য শেখ আবুল বাসার, আবুল কাশেম ভূইয়া, যুবলীগের সভাপতি মিজানুর রহমান সোহগ প্রমুখ।

সমাবেশে বিদ্যালয়টির প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসেন পাটোয়ারী বলেন, সরকার ঘোষিত নির্দেশনা মোতাবেক ষষ্ঠ থেকে নবম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদেরকে টিউশন পরিশোধ করতে বলা হয়েছে। কিন্তু এসাইনমেন্ট বাবদ অর্থ আদায় করা হয়নি।

প্রধান শিক্ষকের দায়িত্ব পালনকালে ইভটিজিংয়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় এবং টেস্ট পরীক্ষায় অকৃতকার্য কিছু শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফরম ফিলাপ না করার কারণে আমার সাথে অনেকের বিরোধের সৃষ্টি হয়। কিছুদিন আগে স্থানীয় সাংসদ বিদ্যালয়ের জন্য ১৫টন গম বরাদ্দ দেন।

আমরা বিদ্যালয়ের মাঠ উন্নয়ন কাজ শেষ করে অডিটোরিয়ামের ফ্লোর ঢালাই এবং ওয়াশরুম সংস্কার করি এর কিছুদিন পর রুবেল পাটওয়ারি এবং সাবেক ইউপি মেম্বার আব্দুল কুদ্দুস ভূঁইয়া আমার কাছ থেকে উক্ত কাবিখার উন্নয়ন বরাদ্ধ থেকে চাঁদা দাবি করে। চাঁদার টাকা না পেয়ে তারা বিগত ৮ নভেম্বর তার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন মানববন্ধন করে অপপ্রচার চালায়।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর