• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

রামগঞ্জে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | ১:০৮ pm
                             
                                 

 

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। বুধবার (১১ নবেম্বর) সকাল ১১টায় পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয় (খান টাওয়ারে) আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে পৌরশহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামসুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক মামুনুর রশীদ আকন্দ এবং যুগ্ম আহবায়ক শাখাওয়াত হোসেন রাজুথর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশগ্রহণ করেন ড. আনোয়ার হোসেন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল
আমিন,সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ বেলাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া,মিজানুর রহমান, কামাল হোসেন ভূইয়া, জেলা যুবলীগের সহ সভাপতিও কাউন্সিলর আহসান হাবীব,দেলোয়ার হোসেন দেলু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম মোজাম্মেল হক, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল হাসান, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাস্টার, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মেহেদী হাসান সুমন, জনি বনিক, কামরুল বিএসসি’সহ পৌর ওয়ার্ড ও ইউনিয়ন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ তামজিদ হোসেন রুবেল/রামগঞ্জ উপজেলা প্রতিনিধি

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর