• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

রায়পুরে ‘আবর্তন’র পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ৪:৩২ pm
                             
                                 

ডেঙ্গু, বায়ু দূষণ রোধ ও করোনাভাইরাস প্রতিরোধে লক্ষ্মীপুরের রায়পুরে বিভিন্ন বাজারে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আবর্তন’। এসময় জনসচেতনতায় মাইকিং, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়। জনসাধারণের সুরক্ষার জন্য উপজেলার বিভিন্ন বাজারে এ সকল কাজ করে যাচ্ছে সামাজিক এ সংগঠনটি।

‘আবর্তন, পরিবর্তনই আমাদের অঙ্গীরকার’ এ স্লোগানে ১১ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। এসময় নির্দিষ্ট জায়গায় ময়লা ফেলতে জনসাধারণকে উদ্বুদ্ধ করা হয়।

এতে অংশ নেয় সংগঠনের প্রধান উপদেষ্টা ও রায়পুর কেরোয়া ইউনিয়নের লুধুয়া ভূঁইয়া বাড়ীর সন্তান সাঈদুল বাকীন ভূঁইয়া, প্রধান পৃষ্ঠপোষক মোঃ বায়েজীদ ভূঁইয়া, আহবায়ক মাহমুদুর রহমান মুহিন পাটওয়ারী। এসময় উপস্থিত ছিলেন আবর্তন এর সদস্য জিল্লুর রহমান, সাজিদ ইমতিয়াজ শাওন সহ স্বেচ্ছাসেবীরা।

আয়োজকরা জানান, উপজেলায় ডেঙ্গু ও মহামারী করোনা ভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষিত থাকার লক্ষ্যে বায়ু দূষণ রোধে আমাদের এ আয়োজন। এছাড়াও বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতামূলক কাউন্সিলিং করা হচ্ছে।

 

উল্লেখ্য: ২০১৯ সালের ১৮ আগস্ট যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবী সংগঠন আবর্তন।

সংবাদটি শেয়ার করুন
  • 549
    Shares


এই বিভাগের আরো খবর