• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রায়পুরে ডাকাতি সহ ৯ মামলার দুই আসামী কারাগারে

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | ৩:৫৬ pm
                             
                                 

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতিসহ ৯ মামলার পলাতক আসামী গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। ১৩ নভেম্বর শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল।
এর আগে বুধবার (১১ নভেম্বর) মধ্যরাতে চরমোহনা গ্রাম থেকে ৯ মামলার পলাতক আসামীকে ও একই স্থান থেকে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ৯ মামলার আসামী নাছির উদ্দিন (৩৪) উত্তর রায়পুর গ্রামের তবিব উল্লার ছেলে এবং মাদক ব্যবসায়ী মাহবুবুর রহমান সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আবদুল মালেকের ছেলে।

পুলিশ জানান, বুধবার বিশেষ অভিযান চালিয়ে চর মোহনা গ্রাম থেকে ডাকাতি, অস্ত্র, মাদক মামলাসহ ৯ মামলার আসামী নাছির উদ্দিনকে (৩৪) ইয়াবা ট্যাবলেটসহ এবং মাদক ব্যবসায়ী মোঃ মাহবুবুর রহমান ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা দির্ঘদিন ধরে চরমোহনা গ্রামে মাদক ব্যবসা ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো। তাদের কারনে যুব সমাজ ধ্ববংসের ধারপ্রান্তে গিয়েছিলো। তাদেরকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ৯ মামলার পলাতক আসামীসহ দুই মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানো হয়েছে। তাদের সহযোগিসহ অন্যদের আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর