• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রায়পুরে পানিতে ডুবে প্রবাসীর দুই শিশু পুত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | ৭:১৯ pm
                             
                                 

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের পানিতে ডুবে প্রবাসীর দুই শিশু পুত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে (৩০ অক্টোবর) পৌরসভার ৭নং ওয়ার্ড তোফাদার বাজার সংলগ্ন মোল্লা বাড়ীতে এঘটনা ঘটেছে।

নিহত দুই শিশু হলো, উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের প্রবাসী মোঃ কামাল হোসেনের ছেলে শিহাব (১৮ মাস) ও ১০নং রায়পুর ইউপির মিতালীবাজার এলাকার প্রবাসী মোঃ সেলিমের ছেলে মোঃ আবদুল্লাহ (২)।

নিহত শিশুদের নানা আবদুল কাদের জানান, সোমবার তার দুই মেয়ে শিমু ও ইমু তাদের সন্তানদের নিয়ে তার বাড়ীতে বেড়াতে আসেন। ঘটনার সময় পরিবারের সদস্যদের অগোচরে তার দুই নাতি শিহাব ও আবদুল্লাহ এক সঙ্গে বাড়ীর পাশের পুকুরে খেলা করতে যায়। তাদের কোথাও না পেয়ে একঘন্টা পর লাশ পুকুরে ভেসে উঠে ও তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসে। পরে ডাক্তার শিশুদের মৃত ঘোষনা করেন। সন্ধায় তাদের পিতার বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, পুকুরের পানিতে ডুবে দুই প্রবাসীর দুই শিশু পুত্রের মৃত্যুর ঘটনায় খুবই দুঃখজনক। জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর