• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ

রায়পুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন’র উদ্বোধন

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২১ | ৭:৫৫ pm
                             
                                 

লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা প্রশাসন ও ‘১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির আয়োজনে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে শহরের রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমির মাঠ থেকে শুরু করে রায়পুর ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘুরে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে উদ্ভোদনের সমাপ্তি ঘোষণা করা হয়।

এসময় ম্যারাথনে ইউএনও সাবরীন চৌধুরীর নেতৃত্বে এসিল্যান্ড আক্তার জাহান সাথী, ওসি আবদুল জলিল, সরকারি হাসপাতালের ডাক্তার জাকির হোসেন, শিক্ষা কর্মকর্তা একেএম মোস্তাক আহাম্মদ, সমাজ সেবা কর্মকর্তা শরিফ হোসেন, পিআইও দিলিপ দে, কুমিল্লা সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মোঃ জাহাঙ্গির হোসেন সহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক,শিক্ষার্থীসহ বিপুল মানুষ অংশগ্রহন করেন।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, সারাদেশের ন্যায় রায়পুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যরাথনে সকলের অংশগ্রহন করায় কৃতজ্ঞতা জানাই। ফজর নামাজের পর ভোর বেলায় ম্যারাথন করার অনুরোধও জানাই। এতে শরীর ও মন ভালো থাকবে বলেও পরামর্শ দেন।

 

আজহারুল ইসলাম রাকিব/রায়পুর-লক্ষ্মীপুর

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares


এই বিভাগের আরো খবর