• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

রায়পুরে যুবলীগ নেতার উদ্যোগে হরতাল বিরোধী মিছিল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৫:২৪ pm
                             
                                 

বিএনপি,জামাত,হেফাজতে ইসলামের নেতৃত্তে সারাদেশে সন্ত্রাস,নৈরাজ্য ও হরতালের প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে রায়পুরে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শনিবার রাতে জেলা যুবলীগের এ নেতার আহ্বানে রায়পুর উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগসহ সকল সহযোগী সংগঠণের অংশগ্রহনে একটি বিশাল বিক্ষোভ মিছিল রায়পুর পৌর শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে।

এছাড়া রবিবার সকালে রায়পুর শহরে অবস্থিত প্রাইম ব্যাংকের সামনে উপজেলা আওয়ামীলী, পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠণের আয়োজনে হরতাল বিরোধী মিছিল ও অবস্থান কর্মসূচী ফালন করা হয়েছে,এসময় সারাদেশে হেফাজত ইসলামের ডাকা হরতালের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে বক্তব্য রাখেন রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ,পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ,রায়পুর পৌরসভার নব নির্বাচিত মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট,জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক তানভীর হায়দার রিংকু, যুবলীগ নেতা মঞ্জুরুল করিম সুমন প্রমুখ। বিক্ষোভ প্রদর্শনকালে উপস্থিত নেতৃবৃন্দ বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্তে বাংলাদেশ যখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে, দেশব্যাপী যখন স্বাধীনতার সুবর্নজয়ন্তী উৎসব পালন করা হচ্ছে তখন স্বাধীনতা বিরোধী ও তাদের দোসর’রা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার লক্ষ্যে জালাও পোড়াও,মানুষ হত্যাসহ দেশের অর্থনীতিকে ভঙ্গুর করে দেওয়ার উদ্দেশ্যে হরতালের ডাক দিয়েছে।

নেতৃবৃন্দ বলেন,তাদের এই উদ্দেশ্যকে কোনভাবেই সফল হতে দেওয়া হবে না। আমরা বঙ্গবন্ধুর সৈনিক দেশের স্বাধীনতা ও সুনাম অক্ষুন্ন রাখার লক্ষে সারাক্ষন অতন্দ্র প্রহরীর ন্যয় জাগ্রত রয়েছি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর