• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

রৌমারীর ৩ ইউনিয়নে কাল ভোট গ্রহণ

মো: এমদাদুল হক, রৌমারী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ৮:২৪ pm
                             
                                 

১০ ডিসেম্বর ইউপি নির্বাচনে রৌমারীর ৩টি ইউনিয়নে ২৮টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আজ বুধবার (৯ ডিসেম্বর) সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত প্রতিটি কেন্দ্রের জন্য নির্বাচনী মালামালসহ প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশ স্বস্ব কেন্দ্রে যাইতে দেখা গেছে।
সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নে ২৮টি কেন্দ্রে মোট ২০৩ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দিতা করছেন।

১নং দাঁতভাঙ্গা ইউনিয়নে ১০টি ভোট কেন্দ্রে পুরুষ ভোটার ১১ হাজার ২৬৯ ও মহিলা ১১ হাজার ৩০২জন। মোট ভাটার রয়েছে ২২ হাজার ৫৭১ জন। অনুরুপভাবে বন্দবেড় ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে পুরুষ ১২ হাজার ৬৫৪ ও মহিলা ১২ হাজার ৯৬৫ জন। এ ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২৫ হাজার ৬১৯ জন।

চরশৌলমারী ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে পুরুষ ৯ হাজার ৮৯৭ ও মহিলা ১০ হাজার ১৪৪ জন ভোটার রয়েছে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪১ জন। এদিকে অধিকাংশ কেন্দ্রই ঝুকিপূণ। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে র‌্যাব,বিজিবি, স্ট্রাইকিং ফোর্রস, মোবাইল কোর্টসহ কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর