• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

লকডাউনে ইউনিয়নবাসীকে সচেতন করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান তালুকদার মো.শাহজাহান

আব্দুল লতিফ, ঘাটাইল(টাঙ্গাইল)
প্রকাশ হয়েছে : সোমবার, ৫ জুলাই ২০২১ | ৩:১৭ pm
                             
                                 

টাঙ্গাইলের ঘাটাইলে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ইউপি চেয়ারম্যান জনসচেতনতা মূলক প্রচারে মাঠে নেমেছেন। লকডাউনের প্রথম দিন থেকে নিয়মিত তার ইউনিয়নের বিভিন্ন হাট বাজার পাড়ামহল্লার লোকজন কে সচেতন করে যাচ্ছে আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মো.শাহজাহান। এসময় তিনি ওয়ার্ড মেম্বার ও গ্রাম্য পুলিশদের কে সাথে নিয়ে ওই ইউনিয়নের বাজারে বাজারে পাড়া মহল্লায় হেন্ড মাইকে প্রচার করেন,লকডাউন মেনে চলুন, ঘরে থাকুন, সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। বিনা প্রয়োজনে ঘর বের হবেন না।
এসময় চেয়ারম্যান তালুকাদার মো. শাহজাহান বলেন,দিন দিন-ই করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, পাশাপাশি মৃত্যুর সংখ্যাও বাড়ছে। তাই সরকার দেশবাসীকে করোনা সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে যেই লকডাউন ঘোষণা করেছেন,তা আমাদের সকলের মেনে চলা উচিত। তাই আমি আমার ইউনিয়ন বাসীকে লকডাউন মেনে চলার জন্য সচেতন করতে আমার পরিষদের মেম্বার ও গ্রাম্য পুলিশদের কে সাথে নিয়ে বিনামূল্যে মাক্স বিতরণ ও সচেতনামুলক প্রচার প্রচারনা করে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর